Friday , May 17 2024
Breaking News

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিন-অধ্যক্ষ আবুল কালাম আজাদ

বাগমারা প্রতিনিধিঃ আগামী ৭ই জানুয়ারী -২০২৪ রবিবার আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ঘিরে স্মার্ট বাংলাদেশে ‘উন্নয়ন দৃশ্যমান; বাড়বে এবার কর্মসংস্থান’ স্লোগানে বাগমারা  উপজেলার ঝিকরা ইউনিয়নের ওয়ার্ড, পাড়া-মহল্লায় ভোটারের দ্বারে দ্বারে নৌকার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন রাজশাহী-৪ (বাগমারা )আসনের নৌকার প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির শ্রম বিষয়ক সম্পাদক ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ও তাহেরপুর পৌরসভার তিনবারের সফল মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ। ভোটারদের কাছে তুলে ধরছেন দেশের চলমান উন্নয়ন চিত্র, উন্নয়নের ধারাকে অব্যহত রাখতে আবারও বঙ্গবন্ধুর কণ্যা জননেত্রী শেখ হাসিনাকে নৌকা প্রতীকে বিজয়ী করার আহবান জানাচ্ছেন তিনি। তিনি বলেন, তৃণমূল জনগণের আস্থার প্রতীক নৌকা, জণগণের স্বতস্ফুর্ত অংশগ্রহনে আর সমর্থনে নৌকা আজ বিজয়ের দ্বারপ্রান্তে।
রবিবার (৩১ ডিসেম্বর) নিয়মিত প্রচারণার অংশ হিসেবে বাগমারা  উপজেলার ঝিকরা ইউনিয়নের পিরুলী সেনপাড়া গ্রামের হাফিজুর রহমানের ইট ভাটায়, শিবদেবপাড়া,খালিশপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ, ঝিকরা মাধাইমুড়ি,ঝিকরা ইউনিয়ন দলীয় কার্যালয়ের সামনে, নারায়ন বাড়ি গ্রামে, রনশিবাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ, বারুইপাড়া বাজার, গুনিয়াডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ, মদাখালী বাজার, ঝাড়গ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ সহ-বিভিন্ন গ্রামে, হাঁটে বাজারে নির্বাচনী গণসংযোগ ও পথসভায় তিনি এসব কথা বলেন।
আসন্ন নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ  কালে অধ্যক্ষ আবুল কালাম আজাদ  বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার স্বপ্নে বিভোর প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ পরিচালনায় সফলতার স্বাক্ষর রেখেছেন। আমাদের সকলের প্রিয় জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমিও যেন আজীবন আপনাদের সেবায় কাজ করে যেতে পারি। আর সে কারনেই বাগমারা উপজেলায় সার্বিক উন্নয়ন করতে জননেত্রী শেখ হাসিনার নৌকায় ভোট দিয়ে বিজয়ী করতে হবে।
তিনি আরো বলেন, আমাদের শত্রু হচ্ছে বিএনপি জামাত, তারা এবং তাদের দোসরদের সাথে যারা সঙ্গ দিচ্ছে, তারা আওয়ামী লীগ হতে পারে না। প্রকৃত আওয়ামী লীগ দলের বিপক্ষে আর নৌকার বিপক্ষে কখনও যেতে পারে না। আওয়ামী লীগ এমন একটি প্রাচীন দল, যারা দেশকে স্বাধীন করেছে, এই ভুখন্ডের প্রতিটি গণতান্ত্রিক আন্দোলনে নেতৃত্ব দিয়েছে, দিয়ে যাচ্ছে। দেশের সার্বভৌমত্ব রক্ষা করতে, দেশের উন্নয়নকে এগিয়ে নিতে অবশ্যই নৌকার পক্ষে থাকতে হবে।
ঝিকরা ইউনিয়নে নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ কালে অধ্যক্ষ আবুল কালাম আজাদ উপস্থিত ভোটারদের আহবান জানিয়ে বলেন, আপনারা আগামী ৭ জানুয়ারী সকল ভেদাভেদ ভুলে গিয়ে নৌকার পক্ষে ভোট দিন। বিপুল ভোটে নৌকা মার্কাকে বিজয়ী করে আমাকে বাগমারা বাসীর সেবা করার সুযোগ দিন এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে এ আসনটি উপহার দিন।
নির্বাচনী প্রচারণাকালে এ সময় উপস্তিত ছিলেন, রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল হোসেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ- সভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক মোঃ ইব্রাহীম হোসেন, জেলা আওয়ামী লীগের সহ- সভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব এ্যাডঃ জাকিরুল ইসলাম সান্টু, ঝিকরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, ঝিকরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম, ঝিকরা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আঃ ছালাম প্রামানিক, ঝিকরা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ- সভাপতি মাষ্টার মোঃ শাহাদাৎ হোসেন, বাগমারা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আঃ জলিল মাষ্টার, ইউনিয়ন আওয়ামী লীগের সহ- সভাপতি মকছেদ আলী,  ঝিকরা ইউনিয়ন যুবলীগের সভাপতি দেওয়ান মোসারফ হোসেন ও সাধারণ সম্পাদক আলহাজ্ব আঃ ছামাদ প্রামাণিক, হাবিবুর রহমান, মোফাজ্জল হোসেন, মোঃ খয়রুল আলম শেখ, মোঃ আতাউর রহমান,সহ-এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও হাজার, হাজার, সাধারণ ভোটার উপস্থিত ছিলেন।

SHARE

About bnews24

Check Also

নৌকা পক্ষে গণসংযোগ ও মিছিল করেন ঝিকরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের সুযোগ্য কণ্যা তামান্না ইসলাম রিংকি

বাগমারা প্রতিনিধিঃ আগামী ৭ই জানুয়ারী ২০২৪ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগমারা -৪ আসনে আ.লীগ মনোনীত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *