Friday , May 17 2024
Breaking News

পুরোনো প্রেমিকে সঙ্গে প্রার্থনায় জাহ্নবী

সম্প্রতি ভারতের মধ্যপ্রদেশ রাজ্যের বিখ্যাত উজ্জয়ন মহাকালী মন্দিরে একসঙ্গে জাহ্নবী ও শিখর পূজা দিয়েছেন। দু’জনকে উত্তরীয় পরিয়ে স্বাগত জানান মন্দিরের পুরোহিতরা।। এরপর পাশাপাশি বসেই প্রার্থনা করেছেন এই জুটি।

মহারাষ্ট্র রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী সুশীল কুমার শিন্ডের নাতি শিখর পাহাড়িয়া ও বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুরের এই মন্দিরে গিয়ে একসঙ্গে পূজা দেওয়ার পরেই বিয়ের গুঞ্জন জোরালো হচ্ছে।

কারণ ঠিক একই মন্দিরে বিয়ের আগে পূজা দিয়েছিলেন আনুশকা শর্মা ও বিরাট কোহলি। এমনকি কিছু দিন আগে বিয়ে হওয়া পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডাও এ মন্দিরে পূজা দিয়েছেন। ফলে অনেকেরই ধারণা, জাহ্নবী-শিখরও সেদিকেই এগোচ্ছেন।

কবে বিয়ে করছেন জাহ্নবী এবং শিখর, এ বিষয়ে দুজনের পক্ষ থেকে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা কিংবা প্রতিক্রিয়া আসেনি।

বলিউডে অভিষেকের আগে শিখর-জাহ্নবীর প্রেম ভেঙে গেলেও শ্রীদেবীর মৃত্যুর পরই যেন ফের কাছাকাছি আসেন তারা। একটা সময় বেশ লুকিয়ে প্রেম করলেও চলতি বছরের শুরু থেকে যেন সাহসী হয়ে উঠেছেন জাহ্নবী। একসঙ্গেই জনসম্মুখে ঘুরে বেড়াচ্ছেন তারা। অংশ নিচ্ছেন বিভিন্ন পার্টি, অনুষ্ঠানে।

পর্দায় জাহ্নবীকে সর্বশেষ দেখা গেছে ‘বাওয়াল’ সিনেমায়। এটি গত জুলাইতে মুক্তি পেয়েছিল। আর মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’, ‘দেভারা’, ‘উলাঝ’ ছবিগুলো।

SHARE

About bnews24

Check Also

ইউনিসেফের শুভেচ্ছা দূত হলেন কারিনা কাপুর

বলিউডে দু’দশক কাটিয়ে ফেলেছেন জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর খান। অভিনেত্রী, দুই সন্তানের মা, ঘর-সংসার এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *